আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভ্যান চালক শাহীনের উপর বর্বর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি: সপ্তম শ্রেনীর মাদ্রসা ছাত্র দরিদ্র ভ্যান চালক শাহীনের উপর বর্বর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আয়োজনে সোমবার সকাল ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়। 

নাগরিক কমিটির আহবায়ক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, নাগরিক কমিটির সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক

কল্যাণ ব্যাণার্জি, বাসদ নেতা এড. আজাদ হোসেন বেলাল, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম. কামরুজ্জামান, নাগরিক কমিটির সদস্য এড. এ.বি.এম সেলিম, এড. আলমাহমুদ পলাশ, ভুমিহীন নেতা আলানী খান বাবুল, উন্নয়ন কর্মী ফরিদা আক্তার বিউটি, মাধব চন্দ্র দত্ত প্রমুখ। 

বক্তারা এ সময় বলেন, যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে ভ্যান চালক শাহীন গত শুক্রবার কয়েকজন ভদ্রবেশী যাত্রীকে নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটায় আসার পথে পথিমধ্যে ধানদিয়া গ্রামের একটি পাটক্ষেতের পাশে যাত্রীবেশী ওই দুর্বৃত্তরা তার মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

বর্তমানে মূমূর্ষ অবস্থায় সে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। শাহীনের উপর হামালার তিনদিন পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় বক্তারা পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তোলেন। বক্তারা এ সময় শাহীনের উপর এই বর্বর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: