আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরার নতুন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান

মিছিল ডেস্ক: সাতক্ষীরার নতুন পুলিশ সুপার হিসেবে মেহেরপুরের বর্তমান এসপি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার)-কে পদায়ন করা হয়েছে। তিনি সাতক্ষীরার বর্তমান পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের স্থলাভিষিক্ত হবেন।

আজ রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। একই প্রজ্ঞাপনে লক্ষ্মীপুর, সুনামগঞ্জ, ফরিদপুর, মৌলভীবাজার, নাটোর, ব্রাক্ষ্মণবাড়িয়া, নেত্রকোণা, মেহেরেপুর, নরসিংদী ও মাদারীপুর জেলার পুলিশ সুপার পদে নতুন পদায়ন ও বদলি করা হয়েছে।

এর আগে একই দিনে আরেকটি প্রজ্ঞাপনে সাতক্ষীরার বর্তমান পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিসিএস পুলিশ ক্যাডারের ২৪তম ব্যাচের কর্মকর্তা। মেহেরপুরের পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি নারায়নগঞ্জের অতিরিক্তপিুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন। সৎ, চৌকশ এবং কর্তব্যনিষ্ঠ কর্মকর্তঅ হিসেবে তার সুনাম রয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। আইনমৃঙ্খলা রক্ষায় বিশেষ কৃতিত্বের জন্য তিনি দু’বার পিপিএম পদকে ভুষিত হয়েছেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: