আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ৪ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ

অনলাইন ডেস্ক: দৈনিক আলোচিত কন্ঠের সোনারগাঁও প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেল গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে বলে তার পরিবারের দার। ১০ জুলাই ব্যবসার কাজে বের হয়ে অধ্যাবধি ফিরে আসে নাই। রাসেলের সন্ধান না পেয়ে তার স্ত্রী আসমা আক্তার শুক্রবার রাতে সোনারগাঁও থানায় একটি সাধারন ডায়েরি করেছে।

রাসেলের স্ত্রী আসমা আক্তার জানান, তার স্বামী রাসেল সাংবাদিকতার পাশাপাশি কাঠ ও তৈরি পোশাকের ব্যবসা করেন। ১০ জুলাই সকালে বরিশাল থেকে কাঠ কেনার উদ্যেশে সকালে নিজ বাড়ি থেকে রওনা দেন। রাসেলের সাথে শেষ কথা হয় ১১ জুলাই রাত ৮টায়। রাসেল ফোনে জানায় একটু পরে বাড়ির উদ্যেশে বাসে উঠছি। ১২ তারিখ সকালে বাড়ি পৌছাতে পারব।

যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় তাহার স্ত্রী ও আত্মীয়স্বজন রাসেলের ব্যবহৃত ফোন নাম্বারে (০১৯১৩ ৭৬৩৪৫১, ০১৬৮৫ ১৭১৫০৯, ০১৮১৬ ৭৬৫৩০২) ফোন করলে দুটি নাম্বার বন্ধ দেখায়। একটি নাম্বারে ((০১৯১৩ ৭৬৩৪৫১) রিং হলেও তা রিসিভ করেনি। বর্তমানে তার সব কটি নাম্বার বন্ধ রয়েছে। পরিবারের ধারনা, সে মলম পার্টি কিংবা হাইজেলার অথবা অপহৃত হয়েছে। নিখোঁজ সাংবাদিক রাসেলের স্ত্রী ও পরিবারের সদস্যরা জানান, যদি কোন সহৃদয়বান তার খোঁজ পেয়ে থাকেন তাহলে দয়া করে ( ০১৪০৩ ৮৭৮০০৬ / ০১ ) যোগাযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!