আজ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার ধুনটে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে যুবককে কুপিয়ে আহত

শেরপুর (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টায় শামীম মন্ডল নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে রহিমা খাতুন নামের এক নারী । সোমবার দুপুরে উপজেলার কালেরপাড়া গ্রামের উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, কালেরপাড়া গ্রামের শাহীন আলমের স্ত্রী রহিমা খাতুন ঘটনার দিন দুপুরে নিজ বাড়িতে সাংসারিক কাজ করছিলো। তার স্বামী মাঠে কৃষি কাজ করার জন্য বাইরে যায়। সে সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার জিল্লা মন্ডলের ছেলে শামীম মন্ডল (৩৫) রহিমা খাতুনের ঘরে ঢুকে জোরপূর্বক তাকে শ্লীলতাহানি করার চেষ্টা করে। এসময় নিজেকে রক্ষার জন্য ঘরে থাকা হাসুয়া দিয়ে শামীমকে এলোপাথারী কুপিয়ে আহত করে রহিমা খাতুন। পরে চিৎকার শুনে আশেপাশে থাকা লোকজন এগিয়ে এসে শামীমকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত পরিবারের সদস্যরা বগুড়া মেডিকেলে থাকায় তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে রহিমা খাতুনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বাড়িতে একা পেয়ে অসহায় ভেবে আমাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা করছিলো। আমি নিজেকে বাঁচাতে ঘরে থাকা হাসুয়া দিয়ে শামীমকে কুপিয়েছি।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনসচার্জ ইসমাইল হোসেন জানান, এমন ঘটনার কথা আমি শুনেছি। ঠিক কি কারনে এ ঘটনা ঘটেছে তা আমি অবগত নই। তবে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: