আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিশেষ সাক্ষাতকার, গুজবে কান দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না-মোঃ গাজিউর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার, শেরপুর সার্কেল, বগুড়া

শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ জনাব মোঃ গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, শেরপুর সার্কেল, বগুড়া মহোদয় বিশেষ সাক্ষাতকারে অনলাইন পোর্টাল “জনতার মিছিল.কম” কে বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে এবং সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকে বিভ্রান্ত করার উদেশ্যে বিশেষ একটি স্বার্থান্বেষী মহল ছেলেধরা বা গলাকাটা গুজব উসকে দিচ্ছে, তারা দেশে অস্থিরতা সৃষ্টিতে ব্যার্থ হয়ে এ পথ বেছে নিয়েছে।

তিনি বলেন, পদ্বাসেতু একটি নির্জীব বস্তুু যাহার কখনই কোন চাহিদা থাকতে পারে না। এ বিষয়টি সম্পূর্ন ভ্রান্ত ও বানোয়াট সুতরাং এ ধরনের গুজবে কান না দিয়ে সজাগ ও সচেতন থাকার জন্য সবাইকে আহ্বান জানান।

সেই সাথে যদি কেউ গুজব সৃষ্টি করতে চায় তাহলে আমরা কঠোর আইনগত ব্যবস্থা নিবো। কাউকে যদি ছেলেধরা চক্র হিসেবে সন্দেহ হয়, তাহলে আইন নিজের হাতে তুলে না নিয়ে তাৎক্ষনিক সংশ্লিষ্ঠ থানায় অথবা ৯৯৯ নম্বরে ফোন করে জানাতে বিনয়ের সাথে অনুরোধ জানান।

গুজব প্রসঙ্গে তিনি আরো বলেন, পুলিশ সদর দপ্তরের তথ্য অনুযায়ী সারাদেশে গনপিটুনিতে ০৮ জন নিহত হয়েছে। যাদের কেহই ছেলেধরা ছিলেন না এমনকি যারা গনপিটুনিতে আহত হয়েছেন তাদের কারও বিরুদ্ধে শিশু অপহরনের অভিযোগ পাওয়া যায়নি, গুজব ও গনপিটুনির অভিযোগে সারাদেশে ৩১টি মামলা ও ১০৩ জন গ্রেফতার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: