আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নলতা হাইস্কুলের প্রাক্তন ধর্মীয় শিক্ষক আব্দুল মোমিন আর নেই

ডাঃ জি এম ফজলুর রহমান, কালিগঞ্জ ব্যুরো: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী নলতা হাইস্কুলের প্রাক্তন ধর্মীয় শিক্ষক, সুমিষ্টভাষী, সৎ, নিষ্ঠাবান ব্যক্তিত্ব, পীর কেবলা হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর অত্যন্ত ভক্ত মাওলানা আব্দুল মোমিন (৬৭) আর নেই। তিনি দীর্ঘদিন কিডনির সমস্যায় থাকা অবস্থায় ১ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি……রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, বাবুল, রানা, হাফিজ নামক ৩ পুত্র, আঞ্জুয়ারা ও লাইজু নামক ২ কন্যা, অসংখ্য শুভাকাঙাখী ও হাজার হাজার গুণী শিক্ষার্থী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন নলতা শরীফে থাকায় ও পীরকেবলার একজন অতি ভক্ত হওয়ায় যশোরে মারা যাওয়া সত্তে¡ও নলতা শরীফে অবস্থানকারী বেশিরভাগ সন্তান ও মিশন তথা এলাকার মানুষের ইচ্ছার প্রতি গুরুত্ব দিয়ে মাওলানা আব্দুল মোমিনের মরদেহ যশোর থেকে নলতা শরীফে আনা হয়। বৃহস্পতিবার বাদ আছর তাকে নলতা শরীফ শাহী মসজিদে নামাজে জানাযা শেষে যশোর মনিরামপুর উপজেলার আগরহাটি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফনের জন্য লাশের গাড়ীসহ তার সন্তান, আত্মীয়-স্বজন ও মিশনের টিম নলতা শরীফ ত্যাগ করেন। অসংখ্য ভক্ত, আত্মীয়-স্বজন, প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক, প্রাক্তন সহকর্মী, কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্মকর্তাবৃন্দ, সংবাদকর্মী সহ সহ¯্রাধিক মুসল্লীর উপস্থিতিতে নামাজে জানাযা পরিচালনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের হাফেজ আলহাজ্জ মো. শামছুল হুদা।

এদিকে নলতা হাইস্কুলের একজন নিবেদিত প্রাক্তন ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল মোমিনের মৃত্যুতে নলতা হাইস্কুল, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন সহ বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠান তার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: