আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

তালায় সাস এর আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বাষীকি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বিশ্বজিত গুহ:: তালায় সাতক্ষীরা উন্নয়ন সংস্থা(সাস) এর আয়োজনে সাস এর ট্রেনিং এন্ড রির্সোস সেন্ট্রার হলরুমে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বাষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।
সাস এর সম্মানিত পরিচালক শেখ ইমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। সাস এর প্রকল্প সমন্বয়কারী মোঃ শাহআলম এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা মহিলা ডিগ্রী কলেজের অদ্যক্ষ মোঃ আব্দুর রহমান, তালা উপজেলা তৃতীয় শ্রেনীর কর্মচারী ইউনিয়নের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মীর মহাসিন হোসেন, তালা প্রেসক্লাবের সেক্রেটারী সাংবাদিক আকবর হোসেন,সাস এর সহকারী পরিচালক একেএম গোলাম ফারুক, সমন্বয়কারী সাধন কুমার দাস,সুশান্ত ঘোষ,শামীম হোসাইনসহ সাস এর সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ । অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এআরএম মাওলানা ফরিকুল ইসলাম । প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, সাস ১৯৯১ সালে মাত্র ৩৫ হাজার টাকা নিয়ে তালা মুড়াখুলিয়া গ্রামে ছোট একটি কুড়ে ঘর নিয়ে যাত্রা শুরু করে। সাস এর পরিচালক শেখ ইমান আলীর সততা ও নিষ্ঠা কর্তব্যপরায়ন সহ আপনাদের অক্লান্ত পরিশ্রমের ফলে সাস এর মুলধন ১শত কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। দেশের বিভিন্ন জেলায় সাস এর কার্যক্রম ছড়িয়ে পড়েছে। এটা সম্ভব হয়েছে দেশ স্বাধীন হওয়ার জন্য। যিনি স্বাধীনতার মহানায়ক তাকে স্বপরিবারে হত্যা করা হয়েছে। যারা বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে তাদেরকে ধিক্কার জানাই। আমরা সকলে বঙ্গবন্ধুসহ তার পরিবারের মাগফেরাতের জন্য দোয়া করি যেন মহান আল্লাহপাক তাদেরকে বেহেস্ত নসিব করেন।
সভাপতির বক্তব্যে সাস এর সম্মানিত পরিচালক শেখ ইমান আলী বলেন, আমরা সকলে মিলে বঙ্গবন্ধুর আদর্শবুকে ধারন করে সোনার বাংলা গড়ায় প্রত্যয়ে মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করতে হবে । সকলে মিলে একসাথে কাজ করলে দেশকে উন্নতশীল পর্যায়ে নিতে বেশী সময় লাগবে না ইনসাল্লাহ। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের পূর্বে সাস এর সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে ঈদ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: