আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হিরন্ময় মন্ডল বিনা প্রতিদন্ডিতায় তালা মাদরা অগ্রণী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচিত

বিশ্বজিত গুহ,তালাঃ তালায় ২৫ আগষ্ট রবিবার বিনা প্রতিদন্ডিতায় মাদরা অগ্রণী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন প্রভাষক হিরন্ময় মন্ডল ।
তালা মাধ্যমিক অফিসার মোঃ আতিয়ার রহমানের সভাপতিত্বে সকাল ১০.০০ ঘটিকায় বিনা প্রতিদন্ডিতায় ম্যানিজিং কমিটির সভাপতি হলেন, তালা মাদরা গ্রামের হরিপদ মন্ডলের পুত্র অধ্যাপক হিরন্ময় মন্ডল। গত ২৪ আগষ্ট সরাসরি অভিভাবকদের ভোটে ৫জন অভিভাবক সদস্য, শিক্ষকদের ভোটে ৩জন শিক্ষক প্রতিনিধি এবং বিনা প্রতিদন্ডিতার ১জন দাতা সদস্য মোট ৯জন সদস্য নির্বাচিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন সরকারের উপস্থিতিতে ২৫ আগষ্ট সকালে শিক্ষকরুমে সভাপতি পদে অন্য কোন প্রার্থী না থাকায় নির্বাচিত প্রতিনিধিদের মধ্য থেকে সভাপতি পদে হিরন্ময় মন্ডল এর নাম প্রস্তাব করা হয়। কন্ঠভোটে সকলে হিরন্ময় মন্ডলের পক্ষে সমর্থন দেন। উল্লেখ্য যে, ২৪ আগষ্ট হিরন্ময় মন্ডলের প্যানেলে নিরস্কুস বিজয়ের পরে সভাপতি পদে কোন প্রার্থী অংশগ্রহন করেনী। হিরন্ময় মন্ডল ২০১০ সালে খুলনা বিএল কলেজ হতে গনীতে প্রথম বিভাগে এমএসসি পাশ করেন।বর্তমানে তিনি মাগুরা মহিলা আইডিআল কলেজে প্রভাষক পদে কর্মরত আছেন। ২৪ আগষ্ট অনুষ্ঠিত ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন তালা উপজেলা শিক্ষা অফিসার মোঃ আতিয়ার রহমান।

এ বিষয়ে হিরন্ময় মন্ডল বলেন, ছাত্রজীবন থেকে দেশের ও মানুষের কল্যানে কাজ করে গেছি। বিভিন্ন দূর্যোগে সকলের পাশে থেকেছি। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। বিদ্যলয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার মান যাতে ভালহয় সেইদিকে নজর দিয়ে বিদ্যালয়টিকে অন্যতম সেরা বিদ্যালয়ে রুপান্তিত করতে সর্বাত্তক চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: