আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

তালায় পুষ্টি বিষয়ে উপজেলা সাংবাদিকদের সাথে এসকে ফাউন্ডেশন এর গোলটেবিল বৈঠাক অনুষ্ঠিত

বিশজিত গুহ,তালাঃ তালায় (২১ সেপ্টেম্বর) শনিবার সকালে ম্যাক্স নিউটিওয়াশ প্রজেক্ট,এসকে ফাউন্ডেশন সাতক্ষীরার সাথে তালা উপজেলার তালা সদর প্রেসক্লাব, তালা প্রেসক্লাব এবং রির্পোটাস ক্লাবের সাংবাদিকের একসাথে নিয়ে গোলটেবিল বৈঠাক অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা চেয়ারম্যান এর কক্ষে তালা হাসপাতালের টিএইচএ ডাক্তার মীর আবু মাউদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। ম্যক্স ফাউন্ডেশনের অর্থায়নে, প্রজেক্ট ম্যানেজার দুরুল হুদা মন্ডল এবং বেবী কেয়ারের জ্যেসনা বেগম এর পরিচালনায় তালা সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, তালা সদর প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুল জব্বার, তালা সদর প্রেসক্লাবের সেক্রেটারী মোঃ আকবর হোসেন, তালা রির্পোটাস ক্লাবের সেক্রেটারী বিএম জুলফিকার রায়হান, তালা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, তালা সদর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, তালা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, তালা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এম এ ফয়সাল,সিনিয়র সাংবাদিক জাহাংগীর হোসেন, তালা সদর প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক অমল সেন, মোঃ রোকনুজ্জামান টিপু, মোঃ মামুন রেজা, মোখলেছুর রহমান, উজ্জল হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, হাসান আলী বাচ্চু,সহ তালা সদর প্রেসক্লাব, তালা প্রেসক্লাব এবং রির্পোটার্সক্লাবের সাংবাদিকবুন্দ উপস্থিত ছিলেন।
গোল টেবিল বৈঠাকে প্রজেক্ট ম্যানেজার দুরুল হুদা মন্ডল বলেন, আমাদের এ প্রজেক্ট ৪টি বিভাগে ২০টি জেলায় মোট ১১৯টি উপজেলায় এর কার্যক্রম চলছে। মুলত ৩টি বিষয় এর উপর বেশী গুরত্ব দিয়ে থাকে। যৌন প্রজনন, স্বাস্থ্য ওয়াটার স্যানিটেশন এবং স্বাস্থ্য বিষয়ে পুষ্টি ও সুশাসন নিয়ে কাজ করা হয়। তালা উপজেলায় ৩টি ইউনিয়নের এর কার্যক্রম চলছে। ধানদিয়া,নগরঘাটা এবং সরুলিয়া ইউনিয়নে। সর্বমোট ১৪হাজার ৫শত ৫৬ জন পরিবার নিয়ে কাজ করছে।
তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার এবং টিএইচএ ডাক্তার মীর আবু মাউদ বলেন, তালা উপজেলায় ৩টি ইউনিয়নে এর কার্যক্রম না করে উপজেলায় সকল ইউনিয়ন নিয়ে কাজ করলে ভাল হয়। সকল সাংবাদিকরা এ বিষয়ে একমত পোষন করেন। সকলে এসকে ফাউন্ডেশন সাতক্ষীরাকে সকল প্রকার সাহায্য করার জন্য একমত পোষন করা হয়।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: