আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বিয়ে নিয়ে নতুন ঘোষণা দিলো অপু বিশ্বাস

::বিনোদন ডেস্ক::

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন অপু বিশ্বাস। নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে তাঁর বিয়ে হচ্ছে—এমনখবরে সয়লাব বিনোদনপাতা। বাপ্পীকে জড়িয়ে এমন গুঞ্জনে বিব্রত, বিরক্ত অপু।এ নিয়ে এনটিভি অনলাইনকে অপু বিশ্বাস বললেন, ‘আমি বিব্রত ও হতবাক। কারণ, বিয়ের বিষয়টি পুরোপুরি মিথ্যা ও বানোয়াট। আমি সিঙ্গেল মাদার। যেহেতু আমার বয়স খুব একটা বেশি নয়, তাই বিয়ের বিষয়ে পরিবারে এক ধরনের আলোচনা আছে, কিছুটা চাপও আছে।

কিন্তু পরিবারের কেউ আমার সামনে এসব কথা বলতে সাহস পায় না। বিয়ের ব্যাপারে কেউ কিছু বললে আমি এসব বাদ দিতে বলি। বিষয়টি নিয়ে এক সাংবাদিককে বলেছিলাম—এ ধরনের কথাবার্তা পরিবারে হয়, কিন্তু বিয়ের জন্য একেবারেই প্রস্তুত নই আমি। এরপর তিনি তাঁর মতো করে সংবাদ প্রকাশ করেন।’

বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে অপু বলেন, ‘ভবিষ্যৎই বলে দেবে আমি কী করব, তবে এখনই বিয়ে করছি না। যে নিউজ হয়েছে, সেটা পুরোপুরি ভুল।’

চিত্রনায়ক বাপ্পীর সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে অপু বিশ্বাস আরো বলেন, “একসঙ্গে আমরা সিনেমা করেছি। যে কারণে হয়তো এই গুঞ্জন উঠেছে—এসব অশিক্ষিত, হীন মানসিকতার মানুষের কাজ। ক্যারিয়ারে বাপ্পী আমার অনেক ছোট। বাপ্পীকে নিয়ে প্রায়ই এমন খবর প্রকাশিত হচ্ছে। এ নিয়ে আমি নিজেও খুব বিরক্ত ও বিব্রত। সামনে আমাদের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পেতে যাচ্ছে। অবশ্য আমি মনে করি, এতে করে আমাদের ইতিবাচক প্রচারণা হয়ে যাচ্ছে।”

অপু বিশ্বাসের পুরো নাম অবন্তী বিশ্বাস অপু। ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করেন। এ পর্যন্ত অভিনয় করেছেন ৭০টিরও বেশি ছবিতে।

২০০৫ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান অপু বিশ্বাস। এ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তুমুল জনপ্রিয় হন। তারপর প্রেম-বিয়ে-সন্তান। তাঁদের সন্তান আব্রাম খান জয় রাজধানীর বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে প্লে-গ্রুপে পড়ছে। অবশ্য শাকিব খানের সঙ্গে এ অভিনেত্রীর বিচ্ছেদ হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: