আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরার সাবেক এসপির পুত্র সাদিকের সুইসাইড নোটে যা লেখা আছে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের উপকমিশনার সাজ্জাদুর রহমানের ছেলে সাদিক বিন সাজ্জাদ সোমবার ভোরে বাবার পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে ‘আত্মহত্যা’ করে। তার একটি সুইসাইট নোট উদ্ধার করেছে পুলিশ।

ওই চিরকুটে সাদিক লিখেছে, ‘মা তোমার যোগ্য সন্তান হতে পারিনি, বাবা তোমার যোগ্য সন্তান হতে পারিনি। ভালো শিক্ষার্থী হতে পারিনি। আমার মৃত্যুর জন্য আমিই দায়ী।’

পুলিশ বলছে, তদন্ত করে আমাদের কাছে মনে হচ্ছে এটি আত্মহত্যা। সাদিক মোটা ছিল বলে বলে সবসময় হীনম্মনত্যায় ভুগত। এছাড়াও সে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় এ প্লাস না পাওয়ার কারণেও তার মধ্যে হতাশা ছিল।

লিশের অন্য একটি সূত্র জানিয়েছে, সাদিক চিরকুটে যে তথ্য লিখে গেছে তা থেকে মনে হয়েছে, সে লেখাপড়ায় ভালো করতে পারছিল না এ কারণে আত্মহত্যা করেছে। তবে সাদিক কম্পিউটারে নানান ধরনের গেমে আসক্ত ছিল। তার মধ্যে এইড নামে একটি গেমের সঙ্গে তার বেশি আসক্তি ছিল। তার কক্ষ থেকে ‘ইভেন ইন ডেথ, আই উইল বি হিরো’লেখা কিছু তথ্যও পাওয়া গেছে। এতে মনে হতে পারে গেইমের কারণেও সে আত্মহত্যা করতে পারে। এছাড়া কলেজে সে কারো প্রেমে পড়েছিল কি না, কারো সঙ্গে বিরোধ ছিল কি না, কিংবা অন্য কারণে সে আত্মহত্যা করেছে সে ব্যাপারে পুলিশ তদন্ত করে দেখছে।

এ ব্যাপারে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উদ্দিন বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়না তদন্তকারী চিকিৎসকও বলেছেন এটা আত্মহত্যা। তারপরেও আমরা তদন্ত করছি। আমাদের কাছেও প্রাথমিকভাবে মনে হচ্ছে সাদিক আত্মহত্যা করেছে। এখন চূড়ান্ত ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।’

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: