আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কাউকে পাশে পেলেন না, একাই লড়বেন মৌসুমী

::মিছিল ডেস্ক::

যাদের পরামর্শে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির পদে লড়ার ঘোষণা দিয়েছিলেন নির্বাচনের আগে তাদের কাউকেই পাশে পেলেন না চিত্রনায়িকা মৌসুমী।

বৃহস্পতিবারে এফডিসিতে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের কাছে মনোনয়নপত্র জমা দিতে এসে নিজের প্যানেলের আর কাউকে না পেয়ে আক্ষেপ প্রকাশ করে এ অভিনেত্রী বলেন, নির্বাচনে একাই লড়বেন তিনি।

‘আড়ালে থেকে একটি মহল এখানে বাধার দেয়াল তৈরি করেছে। সবাইকে নির্বাচন না করতে প্রভাবিত করেছে। একটা সময় দেখলাম নির্বাচনে আমি একা। কেউ নেই আমার পাশে। যারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে পরামর্শ ও সাহস দিয়েছিলেন তারাও আমার সঙ্গে নির্বাচনে নেই।”

তার প্যানেলে আরেক অভিনেতা ডি এ তায়েবের নির্বাচনের কথা থাকলেও তাকেও বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের এ নায়িকা।

কাউকে না পেলেও একাই নির্বাচনে লড়ার ঘোষণা দেন তিনি।

“সুন্দর একটি নেতৃত্ব চাই। এজন্য সরে যাইনি। একা একা হলেও নির্বাচনে থাকবো। আমাকে শিল্পীরা সমর্থন দিয়েছেন, এটাই আমার প্রেরণা।”

আগামী ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। শুক্রবার বিকেলে নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়েছেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান। নির্বাচনের আপিল বোর্ডের দায়িত্বে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান, প্রযোজক শামসুল আলম ও রশিদুল আমীন হলি।

২০১৮-১৯ সালের নির্বাচিত কমিটি মেয়াদ চলতি বছরের ২৪ মে শেষ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: