আজ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গণমাধ্যম ছাড়া বৈঠকে বসছেন না বুয়েট শিক্ষার্থীরা

::অনলাইন ডেস্ক::

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারসহ ১০ দফা দাবিতে ভিসি অধ্যাপক ড. সাইফুল ইসলামের সঙ্গে গণমাধ্যম ছাড়া বৈঠকে না বসার বিষয়ে সম্মত হয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তবে এই বিষয়ে প্রশাসনের সঙ্গে শিক্ষার্থীদের আলোচনা চলছে।

জানা গেছে, গতকাল দিনভর এ বৈঠক নিয়ে ভিসির ব্যক্তিগত কর্মকর্তার সঙ্গে শিক্ষার্থীদের দর কষাকষি চলে। শেষ পর্যন্ত গণমাধ্যম ছাড়া মিটিংয়ে অংশ নিতে রাজি হয়নি শিক্ষার্থীরা। এছাড়া, আন্দোলনে সমর্থন দেয়া শিক্ষক সমিতির নেতাদের বৈঠকে ডাকা হয়নি।

এদিকে, শুক্রবার দুপুরের মধ্যে দেখা না দিলে এবং ১০ দফা দাবির কয়েকটির বিষয়ে বিকালের মধ্যে আশ্বস্ত না করলে বুয়েটের সব ভবনে তালা দেয়ার হুমকি দিয়েছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) আন্দোলনকারী শিক্ষার্থীরা। এই হুমকির মুখে অবশেষে শিক্ষার্থীদের সঙ্গে বুয়েট উপাচার্য আলোচনায় বসছেন বলে জানা গেছে।শুক্রবার বিকাল ৫টায় বুয়েটের মিলনায়তনে এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক ড. মিজানুর রহমান বলেন, বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধ ইস্যুটা রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনার বিষয়। এটার বিষয়ে সেভাবে সিদ্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: