আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ছোট ভাইয়ের বিরুদ্ধে ঘর দখলের অভিযোগ

বাদল বেপারী,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে মঠবাড়িয়ায় রাজ্জাক জমাদ্দার নামে নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার বড় ভাইদের সম্পত্তি ও বসত ঘর দখল করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার উপজেলার মিরুখালী ইউনিয়রের ভগিরথপুর বাজারের সন্নিকটে ছোটশৌলা গ্রামের বড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় ভগিরথপুর পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এছাড়াও এ ঘটনায় ভুক্তভোগী আফজাল জমাদ্দারের ছেলে সোহেল মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িযা থানার এএসআই মাহাবুব সরেজমিন পরিদর্শণ শেষে সুষ্ঠ সমাধান দেয়ার আশ^াস দেন।
ভুক্তভোগীসহ স্থানীয়রা জানান, মৃত. নূর মোহাম্মদ জমাদ্দারের পাঁচ ছেলের মধ্যে আফজাল, জাকারিয়া ও ছোট ছেলে রাজ্জাক পিতার রেখে যাওয়া পুরাতণ বসতঘরে বসবাস করে আসছিলো। অপর দু‘জন ইউসুব ও সোহবাফ পৃথক ঘর তুলে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন। পিতার রেখে যাওয়া পুরাতণ বসতঘরের কে কোন অংশে থাকবেন তা ছোট ছেলে রাজ্জাকই ভাগবাটোয়া করেন। সেটা অপর দুভাই আফজাল ও জাকারিয়া জমাদ্দার মেনে নেন। এভাবেই তারা দীর্ঘ্য বছরধরে চলে আসছিলেন। গত দুবছর আগে আফজাল জমাদ্দার আলাদা জমি কিনে বাড়ি নির্মাণ করে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন।
এদিকে প্রতিদিন পুরাতন ঘরের ভাগকরা ওই অংশে তারা নিয়মিত দখভালো করতেন। গত শুত্রবার হঠাৎ রাজ্জাক জমাদ্দারের পরিবারের সদস্যরা ভাড়াটিয়া লোকজনদের সহযোগিতা নিয়ে আফজাল জমাদ্দারের ওই অংশ দখল করে নেয়।
এব্যপারে কথা বলার জন্য রাজ্জাক জমাদ্দারকে না পাওয়া গেলেও তার মেয়ে মুক্তা দাম্ভিকতার সাথে দখল করার বিষয়টি স্বীকার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!