আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

আগামীকাল টিভি ও মঞ্চ অভিনেতা আর.এম মেহেদীর জন্মদিন

সাতক্ষীরা প্রতিনিধি:: আগামীকাল টিভি ও মঞ্চ অভিনেতা আর.এম মেহেদীর জন্মদিন । জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা ও শুভ কামনা। মেহেদী ২০০১ সালের ১৯ শে জানুয়ারি সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মেহেদীর শুরুটা ছিল মঞ্চ নাটক দিয়ে।

মেহেদীর প্রথম মঞ্চ নাটক ছিল “মনি মুক্তা” নাটকটি ছিল বাল্যবিবাহের বিরুদ্ধে। নাটকটি পরিচালনা করেছিলেন দীপালক একাডেমির পরিচালক ও সাংবাদিক বরুণ ব্যানার্জী। সেখান থেকে শুরু হয় গুটি গুটি পায়ে অভিনয় জগতে প্রবেশ। তারপর থেকে দীর্ঘদিন দীপালক একাডেমির হয়ে অসংখ্য মঞ্চ নাটকে অভিনয় করে আসছে।

তার উল্লেখ যোগ্য কিছু মঞ্চায়িত নাটক হচ্ছে- রক্তবীজ, ফুটপাত, বাল্যবিবাহের বিরুদ্ধে লালকার্ড ইত্যাদি। সম্প্রতি বিশিষ্ট নাট্যপরিচালক ও মানবতার কল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান জি.এম সৈকতের পরিচালনায় “তোমার গল্পে আমি” নাটকে কাজ করেছেন। এ প্রসঙ্গে আর,এম মেহেদী বলেন প্রতিটি মুহুর্ত আমার কাছে গুরুত্বপূর্ণ।

মিডিয়া যেন আমার জীবনকে ঘিরে নিয়েছে কিন্তু আজকের দিনটি আমার জন্য স্পেশ্যাল। আজকের দিনটা আমি চিরস্মরনীয় করে রাখতে চায়। আজকের সারাটাদিন আমি আমার পরিবারের সাথে সময় কাটাব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেমন লক্ষ্যে পৌছাতে পারি। নতুন বছরকে ঘিরে আমার অনেক পরিকল্পনা আছে। খুব শিঘ্রই আমি একটি নতুন গল্পে কাজ করব। এই গল্পটি আমার লেখা। এটা পরিচালনা করবেন তাজ আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!