আজ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

“ইস্যু অব অপহৃত রাবেয়া”

বেস্ট টিমের এ্যাডমিন জনাব মোস্তাফিজুর রহমান: গত তিরিশ দিন যাবৎ নিখোঁজ হওয়া রাবেয়াকে অপহরন করার পিছনের মূল খেলোয়াড় হলো কুলিয়া ইউনিয়নের ৯ ওয়ার্ডের অন্তর্গত গোবরাখালী নিবাসী এই কুখ্যাত আসাফুর রহমান।এর ছেলে আবু সুফিয়ান ধর্ষন মামলায় জেলে ছিলো এতদিন। কয়েকদিন আগে তার ছেলের সেই মামালায় হাইকোর্টে জামিন পায়।আর এই আসাফুর হলো রাবেয়া অপহরণের মুল মাস্টারমাইন্ড।সেখান থেকে আজ অবধি আসাফুর পলাতক আছে।
টিম সাতক্ষীরা র অনুসন্ধানে বেরিয়ে আসে এই আসাফুর সম্পর্কে নানাবিধ তথ্য।ভারতের দক্ষিন ২৪ পরগনায় তার আছে একাধিক বিয়ে করার ঘটনা।আছে তার ভারতীয় নাগরিকত্বের সার্টিফিকেট।
গত উনত্রিশ দিন অপহৃত রাবেয়াকে খুজতে টিম সাতক্ষীরা র পাশাপাশি জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার জনাব ইলতুৎ মিস তার সকল সদস্যকে নিয়ে সর্বাত্বক ভাবে সমগ্র জেলা ছাড়াও জেলার বাহিরে একাধিকার অভিযান পরিচালিত করেন।কল ট্রাক করেও ধরা সম্ভব হয়নি অপরাধীদের।বার বার তারা স্থান বদল করে যাচ্ছে,পাল্টাচ্ছে ও সিম কার্ড।তারপরও থেমে নেই উদ্ধার অভিযান।গত তিনদিন আগে আসাফুরের জামাই কে তিনদিনের রিমান্ডে নিয়ে ও তেমন কোন তথ্য বের করতে পারেনি পুলিশ।তার সাথে রাবেয়ার কথোপকথনের দীর্ঘ কল রেকর্ড থাকলেও আসামী সাইফুল বার বার তার স্ত্রীকে( আসাফুরের মেয়েকে) দায়ী করেছে।এদিকে গতকাল আদালতে এ্যাড শাহনওয়াজ পারভীন তার স্ত্রীকে এব্যাপারে জানতে চাইলে সে অস্বিকার করে বলে মোবাইল তারা বাড়ীতে ফেলে গিয়েছিলো বাচ্চারা এটা খেলনা হিসাবে ব্যবহার করেছে।সে কিছুই জানে না।
ধারনা করা হচ্ছে অপহৃত রাবেয়া আর এদেশে নেই।তাকে তার তথাকথিত শশুর নামক অমানুষটি হয়তবা ভারতে তাকে পাচার করে দিয়েছে,অথবা কোন পতিতা পল্লীতে তাকে আটকে রেখে যৌন নির্যাতন চালাচ্ছে।
আমরা সর্বাত্বক ভাবে চেষ্টা করে যাচ্ছি রাবেয়াকে উদ্ধার করে তার যন্ত্রনা কাতর বাবা মা আর ভাইয়ের হাতে তুলে দিতে।
বেস্ট টিম সাতক্ষীরা এই সমাজের সকল শ্রেনী পেশার মানুষের কাছে সবিনয় নিবেদন করছে এই যে,যদি কেউ ছবির এই লোকটিকে কোথাও দেখেন তাহলে আমাদেরকে জানান।পাশাপাশি অপহৃত রাবেয়াকেও যদি কোথায় দেখতে পান গোপনে আমাদের জানান।আমরা কথা দিচ্ছি ১০০% ন্যায় বিচার আমরা তাদেরকে পাইয়ে দিতে সর্বাত্বক সহযোগীতা করবো ইনশাআল্লাহ। আমাদের সাথে যোগাযোগ করতে ডায়াল করুন।০১৭৩১৮৪৯৭৯০,০১৭১১০৭৯১৪১.
পাশাপাশি ৯০৯,১০৬,৩৩৩পুলিশ কন্ট্রোল অফিসেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: