আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কুলাউড়ায় ‘ইউএনও’র এনজিও ঋণ আদায় বন্ধের আহ্বান,স্বস্থিতে ঋণগ্রহীতা

মৌলভীবাজার প্রতিনিধি:

‘কুলাউড়ায় করোনার চেয়েও ভয়ঙ্কর ক্ষুদ্র ঋণের কিস্তি’ শীর্ষক একটি সংবাদ দৈনিক বায়ান্ন সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এনজিও সংস্থাগুলোকে নিয়ে নানা আলোচনা সমালোচনা শুরু হয়।

এদিকে (২৩ মার্চ) রাতে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান সমূহকে ঋণ আদায় কার্যক্রম বন্ধ রাখার অনুরোধ জানিয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী স্বাক্ষরিত একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

উপজেলা নির্বাহি কার্যালয় অফিস থেকে প্রকাশিত বিজ্ঞপ্তির অনুলিপি দেয়া হয় মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান, পৌর মেয়র আলহাজ¦ শফিআলম ইউনুছ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি কর্মকর্তা)নাজরাতুন নাঈম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানসহ উপজেলাধীন সব ইউপি চেয়ারম্যানকে।

এদিকে বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে ক্ষুদ্র ঋণ গ্রহিতারা উপজেলা নির্বাহি কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিচ্ছেন।

কুলাউড়ার স্টেশন চৌমুহনীর পানের দোকানদার মো.শরীফ, ফলের দোকানদার চান্দু মিয়া, কাপড়ের দোকানদার রবিউল হোসেন, পানের দোকানদার সুফিয়ান মিয়া, সিরামিক ব্যবসায়ী ফুল মিয়া, ইসমাইল, মোবাইলের সরঞ্জাম ব্যবসায়ী অনিক, রাজু, দৌলতসহ একাধিক ক্ষুদ্র ব্যবসায়ীরা জানান, ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোয় ইউএনও মহোদয়কে ধন্যবাদ জানাই।

কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান এবং সংশ্লিষ্টদের বিষয়টি জানানো হয়েছে। কোন ঋণ গ্রহিতা স্বেচ্ছায় কিস্তি দিতে চাইলে তা দিতে পারবেন। তবে কোন প্রতিষ্ঠান বল প্রয়োগ করে ঋণ আদায় করতে পারবে না। করোনা মোকাবেলায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: