আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দেবহাটায় ১শ কর্মহীন পরিবারকে খাদ্য দিলেন ওসি বিপ্লব সাহা

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষদের খাদ্য সংকট নিরসনের জন্য আরোও একশত দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা। সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় মঙ্গলবার সকাল ১০ টা থেকে উপজেলার সদর ইউনিয়নের বসন্তপুর সহ আশপাশের কয়েকটি এলাকায় কর্মহীন হতদরিদ্রদের বাড়ী বাড়ী ঘুরে পুলিশ সদস্যদের সাথে নিয়ে এবং পরবর্তীতে থানা ভবন প্রাঙ্গনে কর্মহীনদের মাঝে নিজেই খাদ্য সামগ্রী বিতরণ করেন ওসি।
এসময় প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি ভোজ্য তেল ও একটি করে সাবান বিতরণ করেন তিনি। বিতরণকালে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, এসআই আসিফ মাহমুদ, এসআই হানিফ, এসআই হেকমতসহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের আগে ও পরে সকলকে সতর্ক করে সরকারি নির্দেশনা মেনে ঘরে অবস্থানের জন্যও মাইকিং করেন ওসি বিপ্লব কুমার সাহা।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: