আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরা তালায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ৭লক্ষাধিক টাকা জমা

মোঃ আকবর হোসেন,তালাঃ আর্ত মানবতার সাহায়্যের জন্য সাতক্ষীরা তালা উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ৭লক্ষ ৪হাজার ৭শত চল্লিশ টাকা জমা করা হয়েছে।
সহকারী প্রাথমিক কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, রবিবার(১২এপ্রিল) সোনালী ব্যাংক এর ১৬২৬১০২০০০৪৫৩ মাধ্যমে গনভবন শাখা ঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের শিক্ষক/ শিক্ষকা, কর্মকর্তা ও কর্মচারীদের ২০% বৈশাখী ভাতা গ্রহন পূর্বক প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে জমা করা হলো। এর মধ্যে ১১০০শত শিক্ষক ও শিক্ষিকাদের নিকট হতে ৬,৯১,৬০০ টাকা এবং ৯জন কর্মকর্তা ও ৩জন কর্মচারীর ১৩,১৪০ টাকা জমা করা হয়েছে।
এ বিষয়ে প্রাথমিক শিক্ষক অফিসার শেখ মোস্তাফিজুর রহমান বলেন, সারা বিশ্ব আজ করোনা ভাইরাসে আত্রান্ত। যা বিশ্বস্বাস্থ্য সংস্থ্য মহামারী ঘোষনা করেছেন। আমরা শিক্ষা পরিবার মানুষের পাশে দাড়ানোর জন্য প্রধান মন্ত্রীর ত্রান তহবিলে যে সামান্য অর্থ দান করতে পেরেছি, সেই জন্য মহান রাব্বুল আলামিনের নিকট শুকুরিয়া আদায় করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: