আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরায় খাদ্যবান্ধবের ১১৬ বস্তা চাউল অস্বাস্থ্যকর পরিবেশে রাখার দায়ে ডিলারকে জরিমানা

ইব্রাহিম খলিল, সাতক্ষীরা: সাতক্ষীরার মাধবকাটি বাজার থেকে সরকারের খাদ্যবান্ধবের ৫ হাজার ৮০০ কেজি চাউল (১১৬ বস্তা) অস্বাস্থ্যকর পরিবেশে রাখার অভিযোগে ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার বেলা ১১ টায় ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী উক্ত জরিমানা করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, এনএসআই সাতক্ষীরার উপ-পরিচালক মোঃ জাকির হোসেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান, সরকারের খাদ্যবান্ধবের (কেজি প্রতি ১০ টাকা মূল্যের) ৫ হাজার ৮০০ কেজি চাউল (১১৬ বস্তা) কার্ডধারী হত দরিদ্র গরীব মানুষের মাঝে না দিয়ে তিনি উক্ত চাউল গুলো অস্বাস্থ্যকর পরিবেশে (গো ও পশুপাখির খাদ্যের সাথে) রাখায় ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, তার ডিলারশিপও বাতিলের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও ও.এম.এস (খাদ্যবান্ধব কর্মসুচি) কমিটির সদস্যসচিবকে নির্দেশ দেয়া হয়েছে।
তবে, ডিলার শফিউর রহমান জানান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যার আজমল হোসেন সরকারের খাদ্য বান্ধবের ১৭৩ টি কার্ড তার কাছে মজুদ রাখায় তিনি এ চাউল গুলো বিতরন করতে পারছেননা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: