আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে শিক্ষকসহ দুই জনের মৃত্যু, বাড়ি লক ডাউন, নমুনা সংগ্রহ

শাহ জাহান আলী (মিটন) নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরায় জ্বর ও               শ্বাস কষ্টসহ করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ায় আব্দুর রহিম নামের এক নৈশ প্রহরী ও আশাশুনির কাকবাশিয়া গ্রামের রেজাউল করিম নামের এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। তাদের দুই জনেরই নমুনা সংগ্রহ করে IEDCR এর  কাছে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ। এদিকে, জেলায় একদিনে দুই জনের মৃত্যুর ঘটনায় জেলা ব্যাপী আতংক ছড়িয়ে পড়েছে।

মৃত নৈশ প্রহরী আব্দুর রহিম তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ার ওমর আলী গাজীর ছেলে ও কলেজ শিক্ষক রেজাউল করিম আশাশুনির কাকবাশিয়া গ্রামের মৃত ফজর আলী গাজীর ছেলে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শওকত বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাদের দু জনেরই নমুনা সংগ্রহ করে   IEDCR এর কাছে পাঠানোর প্রস্তুতি চলছে।
আশাশুনি উপজেলার নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে জানাযা শেষে কলেজ শিক্ষক রেজাউল করিমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তিনি আরো জানান, ওই কলেজ শিক্ষকের বাড়িটি বর্তমানে লকডাউন ঘোষণা করা হয়েছে।
তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, আপাতত ওই নৈশ প্রহরীর বাড়ির সবাই হোম কোয়ারেন্টাইনে থাকবে। স্বাস্থ্য বিভাগের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: