আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

আশাশুনির শ্রীউলায় একতা বন্ধু সংঘের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বি এম আলাউদ্দীন আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে একতা বন্ধু সংঘের উদ্যোগে সংগঠনের দুর্যোগ তহবিল থেকে করোনা সংকট মোকাবেলা ও আম্পান পরবর্তী সময়ে ইউনিয়নের ১০০ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে ইউনিয়নের মাড়িয়ালা মোড়স্থ সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় ইউনিয়নের সর্বাপেক্ষা ক্ষতিগ্রস্ত ১শত পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক, গণমাধ্যম কর্মী মোস্তাফিজুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায় এবং সভাপতি আসলাম হোসেনের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, একতা বন্ধু সংঘের উপদেষ্টা, আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সভাপতি, যয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি (সাতক্ষীরা) মোস্তাফিজুর রহমান, সমাজ সেবক আবু হাসান, গ্রাম্য ডাক্তার আখতারুল ইসলাম,
সংগঠনের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক লিটন হোসেন, অর্থ সম্পাদক নাইম হোসেন, প্রচার সম্পাদক হাফিজুল ইসলাম, সদস্য মনিরুল, আসিফ, সুমন, ইব্রাহিম, সাইফুল্লাহ, আকিদুল ইসলাম প্রমুখ।
এর আগে এ অরাজনৈতিক সংগঠন একতা বন্ধু সংঘের উদ্যোগে সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ সংস্কার, আম্পান পরবর্তী সময়ে খাদ্য সামগ্রী বিতরণ, স্বেচ্ছায় রক্তদান, করোনা ভাইরাস সংক্রামক রোধে জনসচেতনতা বৃদ্ধিতে নানাবীধ কর্মসূচিতে অংশগ্রহণ করে এলাকার সাধারন মানুষের কাছে জনপ্রীয় হয়ে উঠেছে সংগঠনের স্থানীয় এক ঝাঁক উদীয়মান তরুণ।
উপহার সামগ্রী পেয়ে উপকারভোগী জসিমন বিবি, মনোয়ারা বেগম ও শমসের আলী বলেন, এ রকম আর দু’একটি ক্লাব এলাকায় থাকলে আমাদের কষ্ট একটু হলেও কমতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!