আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

দেবহাটায় শিশু সুরক্ষা জোটের কমিটি গঠন ও প্রাথমিক সভা জনতার মিছিল

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা এরিয়া প্রোগ্রাম এর দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং বাস্তবায়নকারী সংস্থা সুশীলন কর্তৃক দেবহাটা উপজেলায় শিশু সুরক্ষায় কাজ করা বে-সরকারী সংস্থা সমুহের প্রতিনিধিদের নিয়ে উপজেলা শিশু সুরক্ষা জোটের কমিটি গঠন এবং প্রারম্ভিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১১ টায় পারুলিয়াস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আইডিয়াল’র সভা কক্ষে শিশু সুরক্ষা জোটের কমিটি গঠন এবং প্রাথমিক সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় স্ব স্ব সংস্থা ও প্রকল্পের নিয়মিত কার্যক্রমের মাধ্যমে শিশু সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি শিশু সুরক্ষার জন্য প্রয়োজনীয় সকল কাজ অব্যাহত রাখতে উপস্থিত সকলেই ঐক্যমত পোষন করেন। দেবহাটা উপজেলায় কর্মরত বেসরকারী সংস্থাসমুহের মধ্যে উল্লেখযোগ্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, সুশীলন, আইডিয়াল, উত্তরন, ব্র্যাক, ঢাকা আহছানিয়া মিশন, আশার আলো, অনিক ফাউন্ডেশন, ডিআরআরএ, জাগরনী চক্র ফাউন্ডেশন ও সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) এর প্রতিনিধিদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয় যে, শিশু সুরক্ষা জোটের কমিটি প্রতিমাসে একটি মিটিং করবে এবং এই কমিটির সকল কার্যক্রম পরিচালনা ও সভাসমুহ আয়োজন করার জন্য ওয়ার্ল্ড ভিশন ও আইডিয়াল একত্রে নেতৃত্ব প্রদান করবে। সভাটিতে দেবহাটা এরিয়া প্রোগ্রামের পক্ষ থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সরকার, প্রোগ্রাম অফিসার পল ভক্ত মণ্ডল, সুশীলনের প্রকল্প কর্মকর্তা রাসেল আহমেদ ও ফিল্ড সুপারভাইজার প্রশান্ত কুমার মন্ডলসহ অন্যান্য সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!