আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মোশারফকে যুবলীগ থেকে সাময়িক বহিষ্কার : তদন্ত কমিটি গঠন – জনতার মিছিল

মাহমুদুল হাসান শাওন : সাতক্ষীরার পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর, লুটপাটের মামলায় সদ্য গ্রেপ্তার হওয়া দেবহাটার কুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোশারফ হোসেনকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
বুধবার দুপুরে তাকে গ্রেপ্তারের পর সন্ধ্যায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর ও সাধারণ সম্পাদক বিজয় ঘোষ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোশারফ হোসেনকে সাময়িক বহিষ্কার এবং ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়।
একইসাথে যুবলীগ থেকে কেন তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হবেনা, আগামী সাত দিনের মধ্যে তার ব্যাখ্যাসহ লিখিত জবাব চেয়ে মোশারফ হোসেনকে দলীয়ভাবে নোটিশ প্রেরণের বিষয়টিও উল্লেখ করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে।
উল্লেখ্য, সাতক্ষীরার বিতর্কিত ও অবৈধ ফেসবুক বেইজড ভুঁইফোড় সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে শুক্রবার দুপুরে যুবলীগ নেতা মোশারফ হোসেনসহ বেশ কয়েকজন পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট করার ঘটনায় ভুক্তভোগী আলমগীর বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করে।
ওই মামলায় মঙ্গলবার মাদকাসক্ত মোস্তাফিজুর ও তার স্ত্রী মিলিকে আটক পরবর্তী আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয় এবং সর্বশেষ বুধবার দুপুরে মামলার অপর আসামী যুবলীগ নেতা মোশারফ হোসেনকে গ্রেপ্তার করে সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: