আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেবহাটায় বড় ভাইয়ের ঘরে ছোট ভাইয়ের হামলা, ভাংচুর

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় বেল্লাল হোসেন নামের এক বড় ভাইয়ের ঘরে হামলা ও ভাংচুর করেছে আপন ছোটভাই। শুক্রবার বেলা ১১ টার দিকে দেবহাটা উপজেলা পাঁচপোতা গ্রামে এঘটনা ঘটে।
হামলার শিকার বড়ভাই পাঁচপোতা গ্রামের মৃত এজহার সরদারের ছেলে  ও ২০১৩ সালে জামায়ত শিবিরের সশস্ত্র হামলায় আহত আওয়ামী লীগ কর্মী বেল্লাল হোসেন জানান, দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তার সাথে আপন ছোটভাই আসলাম সরদারের (২৮) বিরোধ চলে আসছে। ইতোপূর্বে বিভিন্ন সময়ে ছোটভাই আসলাম সরদার তার বাড়ীতে হামলা, ভাংচুর সহ তাকে ও তার স্ত্রীকে মারপিট এবং জীবননাশের হুমকি দিয়ে আসছিলো। বুধবার তিনি বাড়ীতে না থাকার সুযোগে আসলাম আবারো দা, লাঠিশোঠা নিয়ে তাদের বাড়ীতে যায়। সেসময়ে তার স্ত্রী সুফিয়া খাতুন বাড়ীর উঠানে রান্নাঘরে পরিবারের জন্য রান্না করছিলেন। একপর্যায়ে আসলাম অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তার স্ত্রী সুফিয়া খাতুন এঘটনার প্রতিবাদ করলে রান্নারত অবস্থায় ওই রান্নাঘরের চাল এবং বৈদ্যুতিক পানির মোটরের পাইপসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙে দেয় আসলাম।
এঘটনায় ভুক্তভোগী বেল্লাল হোসেন বাদী হয়ে ছোটভাই আসলামের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, বেল্লাল হোসেন লিখিত অভিযোগ দায়ের করেছেন, তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: