আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাতক্ষীরার তালায় কলেজ ছাত্রী বিউটি মন্ডলের আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে আত্মহননের মামলায় অভিযুক্ত একমাত্র আসামী বখাটে যুবক মৃত্যুঞ্জয় রায় গ্রেফতার

মোঃ আকবর হোসেন ঃ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে তালা থানার অফিসার্স ইনচার্জ মেহেদী রাসেলের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার খেশরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে তালা থানায় আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে আত্মহত্যার প্রচারণার অভিযোগে মামলা হয়েছে। যার মামলা নং ৪, তারিখ- ০৯/০৯/২০ ইং।

এদিকে বিবস্ত্র ছবির সাথে কিশোরীর ছবি জুড়ে ফেইসবুকে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেয়ার অপমানে আত্মহননকারী তালার মেয়ে বিউটি মন্ডলের মত্যৃুর সাথে জড়িত বখাটে যুবকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে দলুয়া বাজারে শনিবার সকাল দশটা থেকে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। সমাবেশে বক্তব্য রাখেন মানবাধিকার নেতা মাধব দত্ত, শিক্ষক দিব্যেন্দু সরকার, শিক্ষক গাজী মোমিন উদ্দিনসহ স্থানীয় ছাত্রনেতৃবৃন্দ এবং বিউটির সহপাঠীরা।

ঘটনার বিবরনে, তালার কলাগাছি গ্রামের জগদীশ রায়ের ছেলে মৃত্যুঞ্জয় রায় দীর্ঘদিন ধরে একই গ্রামের নিতাই মন্ডলের মেয়ে স্থানীয় দলুয়া শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী বিউটি মন্ডলকে উত্ত্যক্ত করাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ইন্টারনেট থেকে অন্য মেয়ের নগ্ন ছবি সংগ্রহ করে সেই ছবিটি এডিট করে তাতে বিউটি মন্ডলের মুখের ছবি জুড়ে দেয় মৃত্যুঞ্জয়। এডিট করা ছবিটি গত ১ সপ্তাহ আগে ‘নীল নদী বিউটি’ নামের ফেসবুক আইডির মাধ্যমে ছড়িয়ে দেয় লম্পট মৃত্যুঞ্জয়। এ ঘটনায় গত রোববার থানায় অভিযোগ দায়ের করে বিউটির বাবা নিতাই মন্ডল। সেই লজ্জায়, ক্ষোভে, অভিমানে গত ( ৯ সেপ্টেম্বর) বুধবার দুপুরে নিজ ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বিউটি মন্ডল। বিষয়টি জানার পরপরই লম্পট মৃত্যুঞ্জয়সহ তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। আত্মহত্যার ঘটনায় বুধবার সন্ধ্যায় তালা থানায় মৃত্যুঞ্জয় রায়ের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা আইনে মামলা করে বিউটি মন্ডলের কাকা দিপঙ্কর মন্ডল। সেই মামলায় মৃত্যুঞ্জয় রায়কে শনিবার(১২ সেপ্টেম্বর) সকালে খেশরা থেকে গ্রেফতার করা হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল সত্যতা স্বীকার করে বলেন, আসামী মৃত্যুঞ্জয় রায়কে শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: