আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

তালায় নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা তালায় সোমবার (১২ অক্টোবার) বেলা ১১টায় সারাদেশে নারীদের প্রতি সম্ভ্রমহানী, নির্যাতন, মধ্যযুগীয় বর্বরতার প্রতিবাদ ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে তালায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দারের সভাপতিত্বে, উপজেলা নাগরিক কমিটির আয়োজনে, তালা প্রেসক্লাবে সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন তালা উপজেলা নাগরিক কমিটির সাধারণ সস্পাদক ও রুপালি পরিচালক মোঃ সফিকুল ইসলাম, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, ভূমিজ ফাউন্ডেশন পরিচালক অধ্যাপক অচিন্ত্য সাহা, তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডোর সভাপতি জাহিদুর রহমান লিটু প্রমুখ।
একইভাবে উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে ও নাগরিক কমিটির উদ্যোগের সহযোগিতায় সারাদেশে চলমান নারী শিশু ধর্ষণ ও সহিংসতার প্রতিবাদ ও নারীদের নিরাপত্তা নিশ্চিতের এই দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলার বিডিইআরএম’র সভাপতি দিলিপ কুমার দাস, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থা নির্বাহী পরিচালক জয়ন্তী রানী,জুয়েল সরকার প্রমুখ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর
error: Content is protected !!
%d bloggers like this: