December 3, 2023, 1:58 pm

আমরা সহিংসতা পরিহার করে অহিংসতার সাথে বসবাস করতে চায়             –ডা: আ.ফ.ম রুহুল হক এমপি

 

 

বিএম আলাউদ্দীন আশাশুনি ব্যুরো:

বাংলাদেশ সম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষের সম অধিকার রয়েছে। আমরা সহিংতা বর্জন করে অহিংসতার সাথে বসবাস করি। আমরা অসুরকে বদ করে আমাদের প্রত্যেকের ভেতরে শান্তি স্থাপন করতে চাই। আমাদের ভেতর কিছু অসুর প্রকৃতির লোক রয়েছে, তাদেরকে সমাজ থেকে বিতাড়িত করা দরকার। সোমবার বেলা সাড়ে ১১ টায় আশাশুনি সদর দূর্গাপুজা মন্দির প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দূর্গাপূজা়’ ২০২৩ উদযাপনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ডা: আ.ফ.ম রুহুল হক এমপি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূরের সভাপতিত্ব ও সঞ্চালনায় প্রধান অতিথি আরও বলেন, শেখ হাসিনা আছে বলেই ঘরে ঘরে বিদ্যুৎ, তিনি আছেন তাই বছরের শুরুতেই প্রত্যেক শিক্ষার্থীর হাতে নতুন বই, তিনি আছেন তাই গৃহহীনের গৃহ প্রদান, তিনি আছেন বলেই এ দেশে উন্নয়নের জোয়ার বইছে। অতএব, শেখ হাসিনা মানে বাংলাদেশ, আর বাংলাদেশ মানেই উন্নয়ন। তিনি বুধহাটা, খাজরা সহ এলাকায় জলবদ্ধতা নিরসনে প্রয়োজনীয় সম্ভব সব কিছু করবেন বলে আশ্বাস প্রদান করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার বৈদ্য। বক্তব্য রাখেন, আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান দীপঙ্কর সরকার দ্বীপ, শাহনেওয়াজ ডালিম, এস, এম হোসেনুজ্জামান, মাহাবুবুল হক ডাবল, ওমর সাকি ফেরদৌস পলাশ, পল্লী বিদ্যুতের এজিএম লিটন কুমার মন্ডল, ফায়ার সার্ভিস স্টেষনের ইনচার্জ আবুল কালাম আজাদ, আনসার ও ভিডিপি ইন্সট্রাক্টর সুজন কুমার মিত্র। বিভিন্ন ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের অরবিন্দ সানা (কাদাকাটি), ডা: বিনয় কৃষ্ণ মিত্র (প্রতাপনগর), সুপদ মণ্ডল (আনুলিয়া), দিনের চন্দ্র মন্ডল (খাজরা), রমেশ চন্দ্র মন্ডল (শ্রীউলা), সহকারী প্রধান শিক্ষক মিলন কুমার মন্ডল (সদর), সুরঞ্জন কুমার ঢালী (বড়দল), সুধাংশু যাহা (দরগাহপুর), পরিমল কুমার দাস (কুল্যা), অনাঙ্গ কুমার দাস (বুধহাটা), প্রভাষক রবীন্দ্রনাথ সরকার (শোভনালী) সহ নেতৃবৃন্দ।

সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর্যের সাথে উদযাপনে আইন-শৃঙ্খলা বাহিনী নিয়োগ, প্রত্যেক পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন, রিচার্জার এলইডি লাইট স্থাপন সহ আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে প্রশাসন সম্ভব সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করেছেন বলে আশ্বাস প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর